সেলফিতে ভাইরাল বাপ্পা-চাঁদনী

দুজনেই শোবিজ অঙ্গনের প্রিয় মুখ। একজন গানের সুরে মাতিয়েছেন দেশে-বিদেশের অগণিত দর্শক-শ্রোতাদের। অন্যজন নাচ ও অভিনয়ে জয় করেছেন মানুষের হৃদয়। ব্যক্তিজীবনে তারা একই ছাদের নিচে বসবাস করেন। বলছি বাপ্পা মজুমদার ও চাঁদনী দম্পতির কথা।

এই তারকা দম্পতিকে সচরাচর একসঙ্গে দেখা যায় না। ব্যক্তিজীবনকে একান্তই নিজেদের মতো উদযাপন করেন। তারকা জীবন ও ব্যক্তিজীবন তাদের কাছে পুরোপুরি আলাদা। সম্প্রতি এই তারকা দম্পতির তোলা সেলফি ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

দুজনেই শোবিজ অঙ্গনের প্রিয় মুখ। একজন গানের সুরে মাতিয়েছেন দেশে-বিদেশের অগণিত দর্শক-শ্রোতাদের। অন্যজন নাচ ও অভিনয়ে জয় করেছেন মানুষের হৃদয়। ব্যক্তিজীবনে তারা একই ছাদের নিচে বসবাস করেন। বলছি বাপ্পা মজুমদার ও চাঁদনী দম্পতির কথা। এই তারকা দম্পতিকে সচরাচর একসঙ্গে দেখা যায় না। ব্যক্তিজীবনকে একান্তই নিজেদের মতো উদযাপন করেন।

তারকা জীবন ও ব্যক্তিজীবন তাদের কাছে পুরোপুরি আলাদা। সম্প্রতি এই তারকা দম্পতির তোলা সেলফি ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। সেলফিতে দেখা গেল বাপ্পা মজুমদার ও চাঁদনীকে। কপালে লাল সিঁদুর পরে লাল কালো শাড়ি পরা চাঁদনীর সঙ্গে চিরতরুণ বাপ্পা মজুমদার। ছবিটি বাপ্পা-চাঁদনীর ভক্তদের মাঝে দারুণ আগ্রহ তৈরি করেছে। অনেকেই প্রিয় তারকাদের জন্য শুভ কামনা জানিয়েছেন ছবিগুলো শেয়ার করে।