সিরাজগঞ্জে নতুন করে ৯ জন করোনায় আক্রান্ত

sirajganjসিরাজগঞ্জে একদিনে রেকর্ড নয়জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে তিনজন পুলিশ সদস্য ও দুইজন স্বাস্থ্যকর্মী এবং একজন পৌরসভার কর্মচারী। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৮ জনে।

বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, বৃহস্পতিবার মোট ১৮৭ জনের নমুনা রিপোর্ট এসেছে। এর মধ্যে নয়জনের করোনা পজিটিভ এসেছে। বাকি ১৭৮ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আক্রান্তদের মধ্যে কাজিপুরে পাঁচজন, সদরের তিনজন ও বেলকুচির এক জন। কাজিপুরের পাঁচজনের মধ্যে কর্মকর্তাসহ তিনজন পুলিশ রয়েছেন। সদরে আক্রান্ত তিনজনের মধ্যে দুইজন পৌরসভার স্বাস্থ্যকর্মী ও একজন পৌরসভার সহকারী কর-আদায়কারী।

তিনি আরও বলেন, জেলায় মোট ৫৯৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে আজ নয়জনসহ মোট ১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হাসান সিদ্দিকী বলেন, কাজিপুরে বাবা-ছেলেসহ আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ ও ঢাকায় পরীক্ষার পর এদের করোনা শনাক্ত হয়। এ কারণে তিনজনের হিসাব সিরাজগঞ্জ স্বাস্থ্য বিভাগের কাছে নেই।