সবার প্রতি আমি কৃতজ্ঞ হয়ে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার অনুরোধ

musfikসবাইকে নামাজ কায়েম করার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের ৩০তম জন্মদিনে ভক্ত ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরের পরে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে লাইভে এসে মুশফিক বলেন, হ্যাঁলো আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। এই দিনে আপনাদের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। সেজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। তবে শুধু এই দিনটা নয়, গোটা মাসটাই আমার জন্য খুব গুরুত্বপূর্ণ।

১২ বছর আগে এই মাসেই জাতীয় দলে টেস্ট অভিষেক হয়েছিল আমার। এই দিনে আমার বাবা-মা, চাচা-চাচী ও ফ্যামিলির সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করেছি। তারা সবসময় আমার পাশে ছিলেন, এখনো আছেন। স্পেশাল থ্যাঙ্কস টু মাই বিউটিফুল ওয়াইফ। আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য এবং সবসময় পাশে থাকার জন্য।

আমার সব ফ্রেন্ডসদের ধন্যবাদ, তারা আমার জীবনের গুরুত্বপূর্ণ অংশ। কেননা আমার জীবনের জার্নিটা সহজ ছিল না। কিন্তু তারা সবসময় সঙ্গ দিয়েছেন। এছাড়া আমার কোচ ও টিচারদের অসংখ্য ধন্যবাদ। আশা করি ভবিষ্যতেও আপনারা আমাদের পাশে থাকবেন।

এরপর সবাইকে নামাজ পড়ার অনুরোধ জানিয়ে মুশফিক বলেন, ‘এই দিনে আপনাদের প্রতি ছোট একটা রিকোয়েস্ট, আপনারা যে যেখানে যে অবস্থায় থাকুন না কেন পাঁচ ওয়াক্ত নামাজ কায়েম করার চেষ্টা করবেন। এটা অনেক গুরুত্বপূর্ণ। আপনারা যদি আমাকে ভালোবেসে থাকেন তাহলে সহজ এই কাজটা করার চেষ্টা করবেন। আর হ্যাঁ, চ্যাম্পিয়ন্স ট্রফি ও ত্রিদেশীয় সিরিজে আমরা যেন ভালো করতে পারি সেজন্য আপনাদের দোয়া চাই। আশা করি আবারো কোনোদিন দেখা হবে। আল্লাহ হাফেজ।’