শেখ হাসিনার উন্নয়ন বার্তা নিয়ে মাঠে সোহেল রানা টিপু

tipuআগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ি-২আসনে(কালুখালী,বালিয়াকান্দি,পাংশা) আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ১/১১ নেত্রী মুক্তি আন্দোলনের অন্যতম ছাত্রনেতা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।সাথে ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিক হক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তিনি শনিবার তার নির্বাচনী এলাকার মিরগী ইউনিয়নের চন্ডিপুরে সনাতন ধর্মালম্বীদের নামযজ্ঞ অনুষ্ঠান,মিরগী বাজার,বালিয়াকান্দির ঘি-কামলা বাজার,পাংশার নাড়ুয়া বাজার,মশভাঙ্গা,কালুখালীর বাংলাদেশ হাট,খামার বাড়ি সহ নির্বাচনী এলাকার অন্যান্য স্থানে গনসংযোগ করেন।গনসংযোগ কালে এসব জনপদে তাদের প্রিয় নেতার কথা শোনার জন্য দলীয় নেতা কর্মীসহ সর্বসাধরনের ভীড় লক্ষ করা যায়। এ সব এলাকায় দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামীলীগ সরকারের পক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ক্লিন ইমেজের অধিকারী শেখ সোহেল রানা টিপু ।

গনসংযোগ কালে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী এবং বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে। সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে ।

অর্থাৎ দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে।দেশে উন্নয়নের এ ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই এবং দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে ।

গনসংযোগ প্রসংগে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু বাংলাদেশ টাইমসকে বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বান্তবায়নে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়।

এমপি হবার আশায় নয়, শেখ হাসিনার সরকারের উন্নয়ন প্রচার করতে এসেছি।রাজবাড়ি-২ আসনের মেহনতী মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার দেওয়া যে কোন দায়িত্ব অতীতের ন্যায় সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে পালন করবো।কালুখালী, বালিয়াকান্দি পাংশা সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। এজন্য আমি সকলের দোয়া কামনা করছি। আশা করছি দলের সভানেত্রী আমাকে মনোনয়ন দিলে জয়লাভ করতে পারবো।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের স্থানীয় নেতারা শেখ সোহেল রানা টিপুকেই চাইছেন। তরুণ নেতৃত্ব হিসেবে তিনি এলাকার মানুষের স্বপ্ন পুরণ করতে পারবেন এমনটাই ভাবছেন স্থানীয় মানুষ।