রায়ের ২দিন পর এ কী বললেন পার্থ!

parthবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

11-104নিজের ভেরিফাইড পেইজে দেয়া ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘টিভির পর্দাতে অনেক আওয়ামী সাংবাদিক আর বুদ্ধিজীবী এই মামলা আর রায়ের যথার্থতার ব্যাপারে অনেক যুক্তি দেয়ার চেষ্টা করছে…। আমি শুধু এতটুকু বলব যে কোন মামলাতে যদি বিন্দু পরিমাণ রাজনৈতিক প্রভাব থাকে তাহলে সেই মামলা…সকল কার্যক্রম এবং রায় সবই বেআইনি এবং ন্যায়বিচার পরিপন্থী…। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা এই মামলা কি এক শতাংশ না একশ শতাংশ রাজনৈতিক তার বিচারের ভার বাংলাদেশের জনগণের…। এই মামলাতে কতখানি রাজনৈতিক প্রভাব আছে তা বিভিন্ন মন্ত্রীর আগাম বক্তব্য আর কারাগারের সাজসজ্জা দেখলেই বোঝা যায়। সরকারের মুখে আইনের শাসনের কথা শুনলে সিনহা সাহেবের ভেগে যাবার কথা মনে পরে…।

তিনি আরো লেখেন, এত উঁচু মাপের রাজনীতিবিদদের রাজনৈতিক ভবিষ্যৎ আদালতের কলমের খোঁচা কিংবা কোন নির্বাহী আদেশ নির্ধারণ করে না…… আল্লাহ তালা নির্ধারণ করবে জনগণের মাধ্যমে সঠিক সময়ে। ধিক্কার এই রায়কে…।’