মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করার চক্রান্ত চলছে

momota“আমাকে খুন করার জন্য সুপারি দেওয়া হয়েছে, চলছে চক্রান্ত”, জি ২৪ ঘণ্টার স্টুডিওয় বসে বিস্ফোরক দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দার্জিলিংয়ে হঠাত্ই গাড়ি থেকে মানুষের ভিড়ের মধ্যে নেমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এডিটর অনির্বাণ চৌধুরীর তোলা সেই ভিডিও এদিন মুখ্যমন্ত্রীকে দেখানো হয়। জিজ্ঞাসা করা হয়, একজন মুখ্যমন্ত্রীর এরকমভাবে আচমকা গাড়ি থেকে নেমে যাওয়া নিরাপত্তার সঙ্গে আপোস করা নয় কি? এক্ষেত্রে কি তাঁর প্রাণ সংশয়ের সম্ভাবনা থাকে না? এই প্রশ্নের উত্তরেই মুখ্যমন্ত্রী এদিন যা বললেন, তাতে তোলপাড় শুরু হয়ে গেছে সারা রাজ্যে।

মুখ্যমন্ত্রী দাবি করেন, একটি রাজনৈতিক দল তাঁকে খুন করার জন্য সুপারি দিয়েছে। তাঁকে খুন করার চক্রান্ত চলছে। খুন করার জন্য অগ্রিম টাকাও দেওয়া হয়েছে। দুষ্কৃতীরা তাঁর বাড়িও রেইকি করে গেছে। পুলিস ও প্রশাসনের কাছ থেকে তিনি সবরকম রিপোর্ট-ই পেয়েছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পুলিস তাঁকে অনেকবার অনুরোধ করেছে ভবানীপুরের বাড়ি বদল করার জন্য। কিন্তু তিনিতবে এরকম কিছু ঘটলে, দল ও রাজ্যের কোন দায়িত্ব কার হাতে ন্যস্ত হবে, সেই উইলও তাঁর করা রয়েছে বলে সাফ জানান মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রী বলেন, মানুষের জন্য কাজ করাই তাঁর একমাত্র ধ্যানজ্ঞান ও লক্ষ্য। তিনি ভয় পান না।