মাননীয় প্রধানমন্ত্রী আপনি ১৭ কোটি মানুষের মা

pmমাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি শুধু মাত্র সজীব ওয়াজেদ জয় এর মা নন আপনি এই সোনার বাংলদেশের ১৭ কোটি মানুষের মা। মা আপনি আপনার ১ম থেকে ১২ তম পর্যন্ত নিবন্ধনধারী অসহায় শিক্ষকদের দিকে একটু ফিরে তাকান। আপনার এই অসহায় সন্তানদের সপ্ন ছিল আদর্শ শিক্ষক হয়ে আপনার ডিজিটাল বাংলদেশের ডিজিটাল শিক্ষিত জাতি গড়তে সকল কর্মকান্ডে অংশ নিবে। কিন্তু কিছু খামখেয়ালি সিদ্ধান্তের কারনে পিষ্ট হচ্ছে অাপানর সন্তানদের সপ্ন। মা আপনি সব পারেন।

আপনি যদি রাজাকার মুক্ত বাংলাদেশ গড়তে পারেন, আপনি যদি অসম্ভকে সম্ভব করে ডিজিটাল বাংলাদেশ গড়তে পারেন, আপনি যদি অসহায়ের মুখে হাসি ফুটাতে পারেন, আশা করছি আপনার অসহায় সন্তানদের অাশা আপনি ফিরিয়ে দিবেন। সন্তানদের পিঠ যখন দেয়ালে ঠেকে যায়,যদি খাদের কিনারায় চলে যায় তখন অসহায় দৃষ্টিতে মায়ের দিকে তাকিয়ে এ আশায় থাকে মা আমাকে বাচাঁও।

statusঠিক তেমনি মা আমরা ও তাকিয়ে আছি আপনার দিখে আপনি আমাদের বাচাঁবেন। বেয়াদবি নিয়েন না মাঝে মাঝে মনে হয় বেকার হয়ে বাচাঁর চেয়ে মরে যাওয়া অনেক ভাল।যখন দেখি অযোগ্য ব্যাক্তিরা টাকা বা কাকা মামার আর্শিবাদে চাকরি পেয়ে যায় তখন জীবনে চ্যালেন্জ মুকাবিলা করার চেয়ে হতাশা বেশি কাজ করে। মা আমরা কারও করুনায় নয় কর্ম দিয়ে বাচতে চায়। জানি না আমার এই পোষ্ট আপনার দৃষ্টিঘোচর হবে কিনা তবুও আশায় বুক বেধে আছি

ফেসবুক নেয়া…