মাত্র ১ হাজার টাকায় ঘুরে আসুন ভারত!

indiaআগে ভারত ঘুরে আসুন। এরপর প্রতিমাসে ১ হাজার টাকা পরিশোধ করুন। প্যাকেজমূল্য মাত্র ১২ হাজার টাকা। ভ্রমণ বিলাসীদের জন্য এই অফার দিয়েছে হানিমুন ট্যুরস এন্ড ট্রাভেলস।

প্যাকেজটিতে রয়েছে ৪ রাত ৫ দিন ভারতের দার্জিলিং ভ্রমণের সুযোগ। এছাড়াও ১৯ হাজার ৫০০ টাকার প্যাকেজে দার্জিলিংয়ের সঙ্গে রয়েছে নেপাল ভ্রমণের অফার। ভ্রমণ পিপাসুরা ভিসা, মাস্টার, এমেরিকান এক্সপ্রেস, ইবিএল, ইউসিবি, ডিবিবিএল, ব্র্যাক এবং লংকা বাংলার কার্ড দিয়ে কিস্তিতে এসব প্যাকেজ উপভোগ করতে পারবেন।

রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার ২০১৬’ উপলক্ষে তারা আকর্ষণীয় এসব প্যাকেজ সাজিয়েছে।১২ মাসের কিস্তিতে মাত্র ৪ হাজার ৯৯২ টাকায় ইন্দোনেশিয়া, ৩ হাজার ২৫০ টাকায় সিঙ্গাপুর, ৩ হাজার টাকায় মালয়েশিয়া, থাইল্যান্ড ২ হাজার ৬৬৭ টাকা, তুর্কি ও মিসর ১৩ হাজার ৭৫০ টাকা, নিউজিল্যান্ড ১২ হাজার ৮৫ টাকা, স্পেন ও ফ্রান্স ১৪ শহাজার ৯১৭ টাকা। এছাড়াও প্রায় অর্ধশতাধিক প্যাকেজ তৈরি করেছে প্রতিষ্ঠানটি।

হানিমুন ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাহমুদ-আল-মারুফ জাগো নিউজকে বলেন, মধ্যবিত্তদের কথা বিবেচনায় রেখে ইন্সটলমেন্ট ব্যবস্থা চালু করা হয়েছে। মেলায় ভ্রমণ পিপাসুদের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি।

সারা বিশ্বের নানা দেশের আরো অবিশ্বাস্য সব প্যাকেজের জন্যে ভিজিট করুন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে www.honeymoongroup.com