বিনা খরচে করুন বিশ্বভ্রমণ!

vromonভ্রমণপিপাসু মানুষের জন্য এ যেন সোনার হরিণ খুঁজে পাওয়ার মতো ব্যাপার। এখন থেকে ইউরোপের সবচেয়ে সুন্দর স্থানগুলোতে ইচ্ছেমতো ঘুরে বেড়াতে পারবেন আপনিও। আর আপনার ঘোরাঘুরির যাবতীয় খরচ যোগান দেবে অন্তর্জাতিক ভ্রমণ কোম্পানি ‘বাস অ্যাবাউট’। অর্থাৎ আপনার বিমান ভাড়া এবং রাজকীয় হোটেল খরচ থেকে শুরু করে ভ্রমণের আনুষঙ্গিক ব্যয় বহন করবে কোম্পানিটি। এতক্ষণে নিশ্চয় আপনি শিহরণ অনুভব করছেন। মন আঁকুপাঁকু করছে ভ্রমণের জন্য। তাহলে আর দেরি কেন! জেনে নিন কীভাবে আপনার ভ্রমণের তিয়াস মেটাতে কোম্পানিটি প্রস্তুত।

সম্প্রতি ‘বাস অ্যাবাউট’ কোম্পানিটি সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে খুঁজে বেড়াচ্ছে ভ্রমণপিপাসু মানুষদের। তবে হ্যাঁ, এই বিশাল সুযোগটি লুফে নিতে চাইলে আপনাকে অংশ নিতে হবে একটি প্রতিযোগিতায়। সেই প্রতিযোগিতায় জিতলে, তবেই আপনি পাবেন তিন মাসব্যাপী বিশ্ব ভ্রমণের সুযোগ। এই ভ্রমণের শুরুটা হবে ফ্রান্সের প্যারিসে, আর শেষটা হবে পূর্ব ইউরোপের ক্রোয়েশিয়ায়।

ইতোমধ্যে ভ্রমণপিপাসু মানুষের কাছ থেকে তাদের বিভিন্ন ট্যুরের ছবি, ভিডিও এবং লিখিত ভ্রমণ কাহিনি সংগ্রহ করা শুরু করে দিয়েছে ‘বাস অ্যাবাউট’। যেকোনো ভ্রমণকারীর ভ্রমণ নিয়ে নির্মিত ইউটিউব ভিডিও, ইনস্টাগ্রাম ছবি, স্ন্যাপচ্যাট, ব্লগ থেকে নির্বাচন করা হবে বিজয়ীদের। যারা পাবেন এই ফ্রি ভ্রমণের সুযোগটি।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে বাস অ্যাবাউটের এই (https://www.busabout.com/ultimate-travel-squad) ওয়েবসাইটে গিয়ে অংশ নিতে পারেন আপনিও। প্রতিযোগিতায় অংশ নেওয়ার শেষ সময় ১৭ এপ্রিল, ২০১৮।