প্রধানমন্ত্রীর সাথে কে এই মেয়ে – জেনে নিন তার পরিচয়

hasinaরাজশাহীর পবা উপজেলার হরিয়ান চিনিকল মাঠে জনসভার মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টার ৮ মিনিটে প্রধানমন্ত্রী মঞ্চে উঠে প্রধান অতিথি হিসেবে তার নির্ধারিত চেয়ারে বসেন। এর পর এক এক করে আওয়ামী লীগের স্থানীয় নেতারা প্রধানমন্ত্রী কাছে গিয়ে কুশল বিনিময় করেন।

এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করতে যান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অনিকা ফারিহা জামান অর্ণা। বাবা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে গিয়ে অর্ণা প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন। প্রধানমন্ত্রী অর্ণাকে দেখে হাত বাড়িয়ে দেন। আর অর্ণা প্রধানমন্ত্রীর হাত ধরেই আবেগে কেঁদে ফেলেন। প্রধানমন্ত্রীর জনসভা শেষ হওয়ার পর থেকে ফেসবুক দেয়ালে-ইনবক্সে বিদ্যুৎ গতিতে ঘুরে বেড়াচ্ছে প্রধানমন্ত্রীর হাত ধরে আবেগে কেঁদে ফেলার ওই ছবিটি।

প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় ও আবেগে কেঁদে ফেলার ছবিসহ ফেসবুকে একটি ট্যাটাস দিয়েছেন অর্ণা জামান। তার ট্যাটাসে অর্ণা জামান লিখেছেন, ‘মা কে অনেকদিন পর কাছে পেয়ে যেভাবে সন্তান আবেগ আপ্লুত হয়ে যায় ঠিক সেই ঘটনা টিই ঘটেছে আজ !!! মমতাময়ী জননী দেশরত্ন শেখ হাসিনা কে অনেকদিন পর কাছে পেয়ে নিজের কান্না ধরে রাখতে পারিনি!! সত্যিই নেত্রী আপনার কোনই তুলনা হয় না!! অনেক অনেক অনেক বেশী ভালোবাসি আপনাকে’।