দুটি কিডনি নষ্ট খালিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন

khaledকুমিল্লার চান্দিনার মৃত সেলিমের ছেলে কাজী খালিদের (২৯) নিজের অজান্তে জীবন চলার দুটি কিডনি নষ্ট হয়ে আজ জীবন-মরণ নিয়ে বিছানায় কাতরাচ্ছে।

বাবা-মা হারা সংসারে কাজী খালিদ সবার বড়। ব্যবসা করে তার সংসার চলতো। ইতোমধ্যে তার দুটি কিডনি নষ্ট হওয়ায় দেশের বিভিন্ন হাসপাতালে দেখালে সকল ডাক্তার বলেন তাকে বাঁচাতে হলে নতুন কিডনি স্থাপন করতে হবে যা ১০-১৫ লাখ টাকার প্রয়োজন হবে। ইতোমধ্যে সে চিকিৎসা করতে গিয়ে সকল সম্পত্তি বিক্রয় করে সর্বশান্ত হয়েছে।

খালিদ বর্তমানে ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।

তিনি তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান লোক, সমাজকর্মী, এনজিও, সরকারি/বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন শিল্প কলকারখানার নেতৃবৃন্দ প্রতি আকুল আবেদন জানিয়েছেন। এই প্রসঙ্গে বঙ্গবন্ধু জাদুঘরের সহকারী তত্তবধায়ক শেখ পারুল বলেন, খালিদের পরিবার খুবই অসহায়,তাদের সহায় সম্ভল বলতে কিছু নাই, তাই তিনি সমাজের সকলকে তার চিকিৎসার জন্য এগিয়ে আসার অনুরোধ জানান।

 

সমাজের সকল শ্রেণী পেশার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিলে খালিদ আবারোও সুস্থ হয়ে সংসারের হাল ধরতে পারবেন। এটাই সকলের প্রত্যাশা।তার সাহায্য করার জন্য হাত বারিয়ে দিয়েছেন ক্রাউড ফান্ডিং ফাউন্ডেশন, এর সাথে যে কেউ সাহায্যে পাঠাতে পারেন, ।  ২৩৯/২ মিরপুর, ঢাকা-১২১৬। যোগাযোগঃ ০১৯১১১০২৬৪৪বিকাশ ও যোগাযোগের ঠিকানা-০১৯১১১০২৬৪৪।