ক্রিকেট ইতিহাসে এক বিরল ঘটনা

tamimগতকাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন তামিমকে মানুষ মনে রাখবে অনেকদিন। যে আন্তরিকতা ও সাহস দেখিয়েছে সে তা দৃষ্টান্তমূলক। প্রথম ম্যাচে ১৩৭ রানে শ্রীলংকাকে হারানোর পর ওপেনার তামিম ইকবালকে নিয়ে এমনটাই বললেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি।

ইনিংসের শেষ দিকে যেভাবে চোট নিয়েও মাঠে নেমে খেলেছেন তামিম তা আসলেই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে এক বিরল ঘটনা। ম্যাচশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রমিজ রাজাকে এসব কথা বলেন তিনি।

পরে মুশফিক ও মিথুনের জন্য অকুন্ঠ প্রশংসা ঝরেছে তার মুখ থেকে। ওরা যেভাবে খেলেছে তা অসাধারণ। মিথুন ঐ সময় আউট না হলে আমরা ২৮০-২৯০ রান করতে পারতাম।

তারপরও মুশি শেষ পর্যন্ত যা করল তা এক কথায় অনবদ্য। তবে এখনই নিজেদের নিয়ে আত্নপ্রসাদে ভুগতে রাজি নন টাইগার ক্যাপ্টেন। আসলে আমাদের আরো অনেক দূর যেতে হবে। প্রতিযোগিতায় আমরা আরো ভালো করতে চাই।

এছাড়া দুবাই এর প্রবাসী বাংলাদেশীদের প্রশংসা করেছেন মাশরাফি। এসময় তিনি বলেন, যেভাবে আপনারা আমাদের সমর্থন দিয়েছেন ইনশাআল্লাহ এভাবেই সমর্থন দিয়ে যাবেন। আপনাদের জন্যই আমাদের এই জয়। সবমিলিয়ে এশিয়া কাপে দুর্দান্ত জয়ের পর স্বস্তির সুবাতাস বইছে বাংলাদেশ শিবিরে।