ওবায়দুল কাদেরের যে কথা রাখলেন না নেতাকর্মীরা

kaderপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে এসে সাংগঠনিক নিয়ম মানছে না আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিল নিয়ে জড়ো হওয়ায় রাজধানীর কারওয়ান বাজার থেকে ফার্মগেইট এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

দলের পক্ষ থেকে বলা হয়েছিল, প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় যাতে কোন প্রকার বাদ্য যন্ত্র, মিছিল না করার নির্দেশ দেয়া হয়েছিল। যাতে রাস্তা কোন প্রকার যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়। অথচ দলের নেতাকর্মীরা এসব কোন নিয়মই মানছেন না।

এছাড়া বিমানবন্দর সড়ক সকাল ৯টা থেকে বন্ধ করে দেয়া হয়েছে।এর আগে ধানমন্ডিতে দলের সভাপতির কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় কোন প্রকার মাইক, বাদ্য যন্ত্র বাজানো যাবে না। যাতে রাস্তায় যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি না হয় সেজন্য মিছিল না করাও নির্দেশ দিয়েছিলেন।

সকাল থেকে রাজধানীর বিজয় সরণী এলাকায় ঘুরে দেখা যায়, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নেতাকর্মীরা বিভিন্ন ধরনের বাদ্য যন্ত্র, মাইক বাজিয়ে শেখ হাসিনাকে গণসংবর্ধনা জানাতে অপেক্ষা করছে।

উত্তরা থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তা পুরোপুরি বন্ধ থাকতে দেখা যায়। এই রাস্তায় গাড়ি একদম আটকে থাকতে দেখা যায়। এ ছাড়া বাংলামোটর থেকে বিজয় সরণি পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। এর মধ্যে ফার্মগেটে ডাইভারশন দেওয়া হয়। কোনো গাড়ি সরাসরি ফার্মগেট থেকে বিজয় সরণিতে ঢুকতে পারছে না।