এবার হিরো আলমের নায়িকা পরিমনি ?

hero alom

শোবিজ অঙ্গনে এখন সবচেয়ে আলোচিত তারকার হিরো আলম। এরইমধ্যে ‘মার ছক্কা’ ছাড়াও বেশ কিছু চলচ্চিত্র ও গানে মডেল হয়েছেন তিনি। এবার আরও একটি নতুন ছবিতে যুক্ত হচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকা খ্যাতি পাওয়া এই অভিনেতা।

‘দিয়াশলাই’ নামে ছবিটি নির্মাণ করবেন পরিচালক নিজাম উদ্দীন। শোনা যাচ্ছে ছবির নায়িকা হিসেবে থাকছেন ঢালিউড পাড়ার মাধুর্যমণ্ডিত অভিনেত্রী পরীমনি।

কিন্তু পরীমনি কি হিরো আলমের সঙ্গে ছবিতে চুক্তিবদ্ধ হবেন? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, পরীমনি তার বিপরীতে নায়িকা হতে পারেন, তবে সেজন্য পরীকে ১৮ লাখ টাকা পারিশ্রমিক দিতে হবে। তবে এ ব্যাপারে এখনও কিছু চূড়ান্ত হয়নি।

আমার বিপরীতে নায়িকা কে হলেন সেটা আমার কাছে বড় ব্যাপার না। পরিচালক আমাকে যে নায়িকার সাথে কাজ করতে বলবেন আমি তার সঙ্গেই আমি কাজ করতে রাজি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জন্য জাতীয় পার্টির (জাপা) মনোনয়নপত্র কেনেন হিরো আলম। দলীয় মনোনয়ন এখনো চূড়ান্ত হয়নি।

কিন্তু জাতীয় পার্টির পক্ষ থেকে আওয়ামী লীগের কাছে যে তালিকা পাঠানো হয়েছে, তাতে নেই বগুড়ার ওই আসনের কথা। বিষয়টি জানার পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনি লড়াইয়ে থাকার কথা জানিয়েছেন তিনি।