এবার সাধ্যের মধ্যে কিনুন বয়ফ্রেন্ড

boyfriend

কেউ যদি রাতে জড়িয়ে ধরে ঘুমতো, তাহলে কি ভালোই নাই হত।

এই সাধ পূরণ করতেই বয়ফ্রেন্ড বিক্রি করছে একটি সংস্থা। সেটি রক্তমাংসের পুরুষ নয়, তুলোর তৈরি, কাজের নাম ‘বয়ফ্রেন্ড পিলো’

বয়ফ্রেন্ড পিলো: বিশেষ ধরণের তুলোর তৈরি বালিশ, যেখানে একজন পুরুষের মতই হাত, পা আছে। হাতটা এমন ভাবে ঘুরিয়ে তৈরি করা, যাতে শোওয়ার পর আপনার মনে হবে, কেউ যেন আপনাকে জড়িয়ে ধরে শুয়ে আছে। রাতে ঘুমের সময় এমন বালিশ তো বিক্রি হচ্ছে অনলাইনে।

বলিষ্ঠ বালিশ: যাদের ‘মাসেল ম্যান’ পছন্দ তাদের জন্য তৈরি করা হয়েছে এই বালিশ। ব্যায়াম করা পুরুষের চেহারার মত এই বালিশও আপনাকে রাতে জড়িয়ে ধরে ঘুমতে শান্তি দেবে।

কান্নার বালিশ: কত সিনেমা, কত গানে আছে, বালিশ ভিজে যায় চোখের জলে। আপনার যদি মাঝে মধ্যেই কান্নাকাটি করার অভ্যাস থাকে, তাহলে একটা কান্নার বালিশ কিনে নিন। অর্থাৎ, এই বালিশের মধ্যে থাকবে টিসু পেপার। কান্নার জল শুষে নেবে।

প্রেমের বালিশ: পুরুষরা পাশ বালিশে প্রেমের শান্তি খুঁজে পেলেও, মেয়েদের তেমন সুবিধা কই! সেই চাহিদা মেটাতেই এবার ‘মেক আউট পিলো’ তৈরি করেছে এই সংস্থাই। সেই বালিশের ঠোঁট সহ বাকি যা দরকার, সব কিছুই আছে। তাই সিঙ্গল মেয়েদের আর চিন্তা কী!

ছেলেদের জন্য: এগুলো ছিল মহিলাদের জন্য, আছে পুরুষদের জন্যও। নারীর ঊরুর আকারে তৈরি একধরনের বালিশ বিক্রি করছে এই সংস্থাটি। জাপানে এর জন্ম হলেও পরে গোটা বিশ্বে এটি খ্যাতি পেয়েছে। আপনি এটায় মাথা দিয়ে ঘুমোবেন না অন্যকাজে ব্যাবহার করবেন, সেটা আপনার বিষয়।