আসুন আমরা সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়াই

helena“ধনী – গরীব মিলে মিশে, ঈদ হবে একসাথে ” এই স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও রাজধানীর মোহাম্মাদপুরে জাকির হোসেন রোডের মাঠে জয়যাত্রা- আমরা সবাই ঈদ উৎসব -২০১৭ প্রোগাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের পোশাক ও পরিবারের জন্য ঈদের খাবার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন FBCCI এর পরিচালক,জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আমরা সবাই ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সিস্টার হেলেনা জাহাঙ্গীর, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক ও আমরা সবাই ফাউন্ডেশনের উপদেষ্টা ইস্কান্দার মির্জা শামীম, জয়যাত্রা ফাউন্ডেশনের মহাসচিব কমান্ডার ওয়াহিদুজ্জামান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি নুরুল করিম জুয়েল,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক রেজভী হাসান মাহমুদ হিরন, MUB’92 এর সভাপতি তাজুল ইসলাম বাপ্পি, কংগ্রেস মেম্বার ফিডাফ সাজেদুর রহমান মুনির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন আমরা সবাই ফাউন্ডেশনের উপদেষ্টা ও মোহাম্মদপুর সসমাজকল্যাণ সমিতির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান লিপটন, অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন আমরা সবাই ফাউন্ডেশনের সহ – সভাপতি ও ট্রাষ্টি সদস্য প্রকৌঃ মোঃ সাকীল খান। অনুষ্ঠানটি পরিচালনা করেন আমরা সবাই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য অপু, সার্বিক সহযোগীতায় প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম স্বপন, মিল্টন,বাবুলসহ আরো অনেকে।