‘আমি এখন ‘বিকিনি’র জন্য উপযুক্ত’: কেন এ কথা বললেন সোনাক্ষী সিনহা?

sonakkhiবলিউডের দাবাং কন্যা হিসেবে খ্যাত সোনাক্ষী সিনহা।অভিনয়, রূপ ও গ্লামার দিয়ে জয় করেছেন দর্শক হৃদয়।বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।এখন পর্যন্ত যে ছবিগুলোতে অভিনয় করেছেন তার কোনটিতেই খুব বেশি খোলামেলা রুপে দেখা যায়নি তাকে। এমনকি বিকিনি পরেও ক্যামেরাবন্দি হননি তিনি। তবে এবার পর্দায় বিকিনি পরতে রাজী হয়েছেন তিনি।

যেখানে বলিউডের প্রায় সব নায়িকাই কোন না কোন ছবিতে বিকিনি পরেছেন সেখানে সোনাক্ষির বিকিনি না পরার সিদ্ধান্ত নিয়ে আলোচনাও কম হয়নি।পরিচালকরা বেশ কয়েকবার চাইলেও সোনক্ষি ‘না’ করতে দ্বিধাবোধ করেননি। তবে এবার পর্দায় বিকিনি পরতে রাজী হয়েছেন সোনাক্ষী। সবাইকে অবাক করে এবার বিকিনি গায়ে জড়াতে যাচ্ছেন সোনাক্ষি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিলো আপনি কি বিকিনি পরতে ভয় পান? সোনাক্ষি উত্তরে বলেন, ‘মিথ্যা বলবো না। এতদিন বিকিনি পরতে ভয় পেয়েছি।

কারণ আমি আমার ফিগারকে উপযুক্ত মনে করিনি বিকিনির জন্য। তবে আগের সোনাক্ষি এখন আর নেই। সিদ্ধান্ত বদল করেছি আমি। এখন আমি আগের চাইতে অনেক বেশি ফিট শারীরিকভাবে। বিকিনির জন্য উপযুক্ত। যে কোন সময় দর্শক আমাকে বিকিনি পরে ক্যামেরাবন্দি হতে দেখবেন।