অবশেষে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শূন্যপদের তালিকা চেয়ে ‍বিজ্ঞপ্তি প্রকাশ

ntrcaবেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে শূন্যপদে শিক্ষক নিয়োগের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান হতে অনলাইনে চাহিদা সংগ্রহ করা হবে। এ লক্ষ্যে প্রতিটি প্রতিষ্ঠানের প্রধানকে ইউজার আইডি ও পাসওয়ার্ড প্রদান করা হবে। বিধায় ইআইআইএন সহ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের নাম ও প্রতিষ্ঠান প্রধানদের নাম ও মোবাইল ফোন নম্বর এনটিআরসিএ সংগ্রহে রাখা প্রয়োজন। প্রকাশিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
ntrca_1বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শূন্যপদের তালিকা চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ। সোমবার (১৬ জুলাই) প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়।

এতে আরো বলা হয়, ২০১৬ সালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে অনলাইনে এ সংক্রান্ত তথ্য সংগ্রহ করা হয়েছিলো। কিন্তু ইতোমধ্যে অনেক প্রতিষ্ঠান প্রধান পরিবর্তন হওয়ায়, পূর্বে প্রদত্ত তথ্য সংশোধন করা প্রয়োজন হয়ে পড়েছে। এছাড়া পূর্বে বাদ পড়েছিলেন বা নতুনভাবে অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠানের তথ্যাদিও সংগ্রহ করা প্রয়োজন।

বিজ্ঞপ্তির শেষাংশে বলা হয়েছে, দেশের সকল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাগণকে এসএমএস-এর মাধ্যমে প্রদত্ত ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে এনটিআরসিএ’র ওয়েবসাইট এ লগ ইন করে, সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা আগামী ২৬ জুনের মধ্যে হালনাগাদের নির্দেশ দেয়া হয়েছে।